রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:৩৭

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
পটুয়াখালীতে ফেরির ধাক্কায় ট্রলার ডুবে জেলে নিহত, আটক ৬

পটুয়াখালীতে ফেরির ধাক্কায় ট্রলার ডুবে জেলে নিহত, আটক ৬

dynamic-sidebar

পটুয়াখালীর কলাপাড়ায় সিমেন্ট বোঝাই ট্রাকবাহী বার্জ ফেরির ধাক্কায় মাছ ধরা ট্রলার ডুবে জেলে কাওসার মৃধা (৩৬) নামে এক জেলে নিহত ও জাফর নামে এক অপর জেলে আহত হয়েছে।

শুক্রবার (১০ মে) সকাল ১০টায় পায়রা বন্দর সংলগ্ন আন্ধারমানিক নদীতে এ ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। নিহত জেলে কাওসারের বাড়ি কলাপাড়ার লালুয়ার মাঝের হাওলা গ্রামে।

জেলে এবং কোস্টগার্ড সূত্রে জানা যায়, এ্যাংকর সিমেন্ট বোঝাই ট্রাক নিয়ে একটি বার্জ ফেরি কলাপাড়া থেকে পায়রা তাপ বিদ্যুত কেন্দ্রে যাচ্ছিল। এসময় মাছ শিকার শেষে ফিরে আসা ট্রলারটিকে ধাক্কা দিলে জেলেদেরসহ লালুয়ার শিপন বিশ্বাসের মাছ ট্রলারটি নদীতে ডুবে যায়।

এসময় ছয় জেলে তাৎক্ষণিক সাঁতরে কিনারে ওঠে এলেও নিখোঁজ থাকে কাওসার। এসময় অপর জেলে জাফরকে অহতাবস্থায় উদ্বার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় কোস্টগার্ড (পায়রা বন্দর)। ডুবে যাওয়া ট্রলারসহ নিখোজ জেলেকে উদ্ধারের স্থানীয়দের সহায়তায় চেষ্টা চালায়। বিকেল চারটা পয়ত্রিশ মিনিটে জাল টেনে নদী থেকে মৃতাবস্থায় নিখোজ জেলে কাওসার মৃধার লাশ উদ্বার করেছে তারা।

কোস্ট গার্ড (পায়রা বন্দর) পেটি আফিসার কাওসার আহমেদ জানান, ঘটনাস্থল থেকে বার্জ ফেরিটি জব্দ করা হয়েছে। তাৎক্ষনিকভাবে ফেরির ছয় স্টাফকে আটক করে কলাপাড়া থানায় সোপর্দ করা হয়েছে।

আটককৃত ফেরি স্টাফরা হল, খাগরাছড়ির হাতিরখেদা এলাকার ফারুক (২৩) ও জালাল (৩১), বরিশালের ইন্দুকাঠি এলাকার সালাম শিকদার (৫০), বাকেরগজ্ঞের সামপুর এলাকার হাবিব (৩০), বার্জ ফেরির চালক বরিশাল মাধবপাশা এলাকার মেহেদী হাসান (৩০), ব্রাম্মনবাড়িয়ার আশুগজ্ঞ এলাকার সাইদুল হক (৪৫)

ঘটনার সত্যতা স্বীকার করে কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় ফেরির ছয় স্টাফকে আটক করা হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net